Bangladeshi Ramp Model Sujana Biography

সুজানা প্রায় আট বছর আগে র‌্যাম্প মডেল হিসেবে মিডিয়ায় পা রাখেন। বড় বড় অনেক ফ্যাশন শোতেই তিনি ক্যাটওয়াক করেছেন। একটি সফট ড্রিংক্সের বিজ্ঞাপন চিত্রে অংশ নিয়ে তিনি বেশ পরিচিতি পান। ২০০৩ সালে লাক্স সুন্দরী হন। এছাড়া অভিনেতা-নির্মাতা আফজাল হোসেনের চারটি বিজ্ঞাপনের মাধ্যমে সুজানার মিডিয়ায় অভিষেক ঘটে। শুরুতে শখের বশেই ফটোসেশন করেছিলেন।  প্রথমে কোমলপানীয় সানক্রেস্টের একটি বিজ্ঞাপনে মডেল হন। বিজ্ঞাপনটি অনএয়ারে যাওয়ার পরই দর্শক ও নির্মাতাদের দৃষ্টি কাড়েন সুজানা। সেই ধারাবাহিকতায় সানক্রেস্ট-২, হাইসেন্স টিভি, কনকা ফ্রিজের বিজ্ঞাপনে মডেল হন। এরপর দেশের বাইরে হুইল, ম্যাটাডোর কলম,তিব্বত স্নো, ড্যানিশ বিস্কুটসহ বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হন। বাংলালিংক এর প্রথম বিজ্ঞাপনসহ কেয়া কসমেটিকসের ৭টি বিজ্ঞাপনে মডেল হন। এরপর হুইল, ম্যাটাডোর কলম, লাক্স বডি ওয়াশ প্রভৃতি পণ্যের মডেল হওয়ার সুযোগ হয়। মোস্তফা সরয়ার ফারুকীর ‘৫১বর্তী’ ধারাবাহিকের মাধ্যমে টিভি নাটকে অভিনয়ের খাতা খুলেন সুজানা। এরপর একে একে অনেকগুলো নাটকে অভিনয় করেন তিনি।

সুজানা প্রায় আট বছর আগে র‌্যাম্প মডেল হিসেবে মিডিয়ায় পা রাখেন। বড় 

Bangladeshi Ramp Model Sujana Biography

 

সুজানা, এ সময়ের আলোচিত মুখ। সেই ২০০১ সালে মিডিয়ায় পদার্পণ। ক্যারিয়ারের শুরু থেকে বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। পুরো নাম সুমাইয়া জাফর সুজানা।

সুজানার বাবা আবু জাফর ২০১৩ সালের ৩ জুলাই মারা যান। যমজ দুই বোন সুজানা আর রোকইয়া জাফর শুপ্রা, বড় ভাই নিপু, ছোট ভাই শিপু এবং মা আনোয়ারা বেগম- এই নিয়ে তাদের পরিবার। তারপর ২০০৬ সালে ফয়সাল নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন। কয়েকমাস পরই তার এ সংসার ভেঙে যায়। এরপর ২০১৩ সালে সঙ্গীতশিল্পী হৃদয় খানকে বিয়ে করেন তিনি।

সুজানা প্রায় আট বছর আগে র‌্যাম্প মডেল হিসেবে মিডিয়ায় পা রাখেন। বড় বড় অনেক ফ্যাশন শোতেই তিনি ক্যাটওয়াক করেছেন। একটি সফট ড্রিংক্সের বিজ্ঞাপন চিত্রে অংশ নিয়ে তিনি বেশ পরিচিতি পান। ২০০৩ সালে লাক্স সুন্দরী হন। এছাড়া অভিনেতা-নির্মাতা আফজাল হোসেনের চারটি বিজ্ঞাপনের মাধ্যমে সুজানার মিডিয়ায় অভিষেক ঘটে। শুরুতে শখের বশেই ফটোসেশন করেছিলেন।  প্রথমে কোমলপানীয় সানক্রেস্টের একটি বিজ্ঞাপনে মডেল হন। বিজ্ঞাপনটি অনএয়ারে যাওয়ার পরই দর্শক ও নির্মাতাদের দৃষ্টি কাড়েন সুজানা। সেই ধারাবাহিকতায় সানক্রেস্ট-২, হাইসেন্স টিভি, কনকা ফ্রিজের বিজ্ঞাপনে মডেল হন। এরপর দেশের বাইরে হুইল, ম্যাটাডোর কলম,তিব্বত স্নো, ড্যানিশ বিস্কুটসহ বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হন। বাংলালিংক এর প্রথম বিজ্ঞাপনসহ কেয়া কসমেটিকসের ৭টি বিজ্ঞাপনে মডেল হন। এরপর হুইল, ম্যাটাডোর কলম, লাক্স বডি ওয়াশ প্রভৃতি পণ্যের মডেল হওয়ার সুযোগ হয়। মোস্তফা সরয়ার ফারুকীর ‘৫১বর্তী’ ধারাবাহিকের মাধ্যমে টিভি নাটকে অভিনয়ের খাতা খুলেন সুজানা। এরপর একে একে অনেকগুলো নাটকে অভিনয় করেন তিনি।

No Comments