শাকিবের নায়িকা পড়শি

শাকিবের নায়িকা পড়শি

শাকিবের নায়িকা পড়শি

অভিনয়ে অভিষেক হতে যাচ্ছে এ প্রজন্মের কণ্ঠশিল্পী সাবরিনা পড়শির।  পুরোদস্তুর নায়িকা হিসেবেই ঢাকাই সিনেমায় পা রাখতে যাচ্ছেন এই গায়িকা। নবাগত পরিচালক শামীম আহমেদ রনির ‘মেন্টাল’ সিনেমায় তিনি অভিনয় করবেন শাকিব খানের বিপরীতে।

এ খবর নিশ্চিত করেছে সিনেমার পরিচালক শামীম আহমেদ রনি। রনি বলেন, “পড়শি সিনেমাতে অভিনয় করছে তা নিশ্চিত। চুক্তিপত্র স্বাক্ষর করা হয়ে গেছে। আঁচলের সঙ্গে দেখা যাবে পড়শিকে।” সিনেমায় অভিনয়ের সিদ্ধান্তটা অনেকটা হুট করেই নিয়ে ফেলেছেন বলে জানালেন পড়শি।

“ অভিনয়ের ব্যাপারে অনেকবার অনেক প্রস্তাব পেয়েছি। আমি গানের মানুষ, গান নিয়েই থাকতে চেয়েছি। মিউজিক ভিডিওতে আমার পারফরমেন্স দেখে অনেকেই অনুরোধ করেছিলেন অভিনয়ের জন্য। আমি তাদের ফিরিয়ে দিয়েছিলাম। কিন্তু শাকিব খানের সঙ্গে অভিনয় করা অন্য ব্যাপার। ‘মেন্টাল’-এর গল্পটি পড়ে আমার ভালো লেগেছে। পরিচালক আমাকে গায়িকা হিসেবেই পর্দায় উপস্থাপন করবেন জানিয়েছেন। আমি আর মানা করিনি।”

সিনেমাতে থিতু হবেন কি না এমন প্রশ্নের জবাবে পড়শি বললেন, “আগে তো ‘মেন্টাল’ – এ সফল হই। দেখি দর্শক গায়িকা পড়শিকে নায়িকা হিসেবে কিভাবে নেয়। তারপর সিদ্ধান্ত নেওয়া যাবে। সময় তো ঢের আছে। তবে আর যাই হোক, আমি গানটাকেই প্রাধান্য দেব। গানের মানুষ আমি, গানেই থাকতে চাই।”

ত্রিভুজ প্রেমের সিনেমা ‘মেন্টাল’-এ আঁচল ছাড়া আর কে থাকছেন, তা নিয়ে জল কম ঘোলা হয়নি। ‘যুৎসই’ নায়িকা খুঁজে পাচ্ছিলেন না রনি। আঁচলের পাশাপাশি একজন গ্ল‍্য্যামারাস নবীন নায়িকাকে খুঁজছিলেন পরিচালক। প্রথমে অমৃতা খানকে নেওয়ার পরিকল্পনা করলেও চুক্তি স্বাক্ষরের দিনই দ্বন্দ্বে জড়িয়ে পড়েন রনি-অমৃতা।

চ্যানেল আই আয়োজিত সংগীতবিষয়ক রিয়্যালিটি শো ‘ক্ষুদে গানরাজ’ –এর শীর্ষ প্রতিযোগী হিসেবে উঠে আসা পড়শি প্লেব্যাকে ভীষণ ব্যস্ত সময় কাটাচ্ছেন। একই সঙ্গে তার চতুর্থ একক অ্যালবামের কাজও চলছে পুরোদমে।

শাকিব খান এখন ওয়াকিল আহমেদের ‘শোধ’ ও ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ সিনেমার শুটিং করছেন। দুটি সিনেমাতেই তার নায়িকা অপু বিশ্বাস। দুটি সিনেমার শুটিংয়ের জন্য এ সপ্তাহেই তাদের ব্যাংকক যাওয়ার কথা রয়েছে।

No Comments