পাত্র হিসেবে রণবীরকেই দীপিকার পছন্দ

  পাত্র হিসেবে রণবীরকেই দীপিকার পছন্দ

পাত্র হিসেবে রণবীরকেই দীপিকার পছন্দ

বিয়ের জন্য পাত্র হিসেবে সাবেক প্রেমিক রণবীর কাপুরকেই ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের প্রথম পছন্দ। ভবিষ্যতে বিয়েবন্ধনে আবদ্ধ হলে রণবীরের মতো স্বভাব প্রকৃতির ব্যক্তিকেই জীবনসঙ্গী হিসেবে চান তিনি।

সম্প্রতি করন জোহরের চ্যাট শো ‘কফি উইথ করন’-এর চতুর্থ সিজনের অংশ নিয়ে দীপিকা এমন মন্তব্য করেন। ওয়ান ইন্ডিয়ার খবরে জানা গেছে, এর আগে ‘কফি উইথ করন’-এর তৃতীয় সিজনে রণবীরের ‘প্লেবয়’ ইমেজ নিয়ে ঠাট্টা করেছিলেন দীপিকা।

তবে এবার বেশ গাম্ভীর্য বজায় রেখে কথা বলেছেন তিনি। শোতে রণবীরের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়া নিয়েও দীপিকা খোলামেলা আলোচনা করেছেন।

এ প্রসঙ্গে ২৭ বছর বয়সী এ অভিনেত্রী বলেন, ‘বিয়ের পাত্র হিসেবে রণবীর কাপুরকেই আমার প্রথম পছন্দ। রণবীরের সঙ্গে আমার প্রেমের অনুভূতি সত্যি অসাধারণ। এটা কোনোভাবেই মুখের ভাষায় প্রকাশ করার মতো নয়। রণবীরই ছিল আমার পুরো পৃথিবী, সব ধ্যান-জ্ঞান। তবে পরে বিভিন্ন কারণে রণবীরের সঙ্গে আমার প্রেম ভেঙে যায়। কিন্তু ভীষণ কষ্ট পেয়েছিলেন। আর তাই এরপর থেকেই আবেগগত দিক থেকে আমি কোনো সম্পর্কে জড়াতে ভয় পাই।’

এদিকে ব্রেক-আপের পর গত বছর ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে অভিনয় করেন রণবীর-দীপিকা। গত বছরের ১০০ কোটি রুপির ক্লাবে পা রাখা ছবিগুলোর অন্যতম এটি।

প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর রণবীরের সঙ্গে কাজ করার ক্ষেত্রে কোনো ধরনের অস্বস্তিতে পড়তে হয়েছিল কিনা_ করন জোহরের এমন প্রশ্নের জবাবে দীপিকা বলেন, ‘আমরা নিজেদের বর্তমান অবস্থান সম্পর্কে সচেতন ছিলাম। আমরা এখন কী পর্যায়ে আছি সে বিষয়টি দুজনের কাছেই পরিষ্কার ছিল। তাই বিষয়টি নিয়ে আমরা কেউই উদ্বিগ্ন কিংবা অস্বস্তিবোধ করিনি।’

বর্তমানে দীপিকা ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির শুটিং করছেন। সম্প্রতি তিনি ‘কোচদাইয়ানা’ ছবির শুটিং শেষ করেছেন।

No Comments