পহেলা মে সমগ্র বিশ্বকে চমকে দেবেন দীপিকা পাডুকোন

deepika-Kochadaiyaan-ebuzz24-631x354

পহেলা মে সমগ্র বিশ্বকে চমকে দেবেন দীপিকা পাডুকোন

বলিউডের এসময়ের জনপ্রিয় অভিনেত্রী, যে কিনা একাই যথেষ্ট খানদের সাথে পাল্লা দিতে। একের পর এক হিট সিনেমা উপহার দেয়া এই নায়িকা হাজির হচ্ছেন নতুন চমক নিয়ে। কিন্তু সেটা কি? না নতুন কোন লুকে বা এ সময়ের বলিউড হিরোর বিপরীতে নয় বরং হাজির হচ্ছেন ‘থালাইভা’র বিপরীতে।

আসছে পহেলা মে’তে দীপিকা নতুন সিনেমা‘কোচাদাইয়া’ মুক্তি পেতে যাচ্ছে। এ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত। বেশ কয়েকবার মুক্তির তারিখ পরিবর্তন করলেও এবার ১ মে ছবিটির মুক্তির তারিখ নির্ধারণ করেছেন এ ছবির পরিচালক সৌন্দারিয়া।

ছবির প্রযোজক মুরালি মানহোর ভারতীয় এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “আমরা নতুন একটি তারিখ খুঁজছিলাম। কারণ ছবিটি মুক্তির আগে প্রমোশনের জন্য আমরা একটু সময় নিচ্ছি। আর ছবিটি অনেকগুলো ভাষায় মুক্তি দেওয়া হবে।”

জানা যায়, ছবিটি পুরোটাই থ্রিডি-তে শ্যুট করা হয়েছে। ভারত ছাড়াও লন্ডন ও লস অ্যাঞ্জেলেসেও শুটিং হয়েছে এ ছবির। এরইমধ্যে ছবিটির ট্রেইলরও বাজারে এসেছে।

উল্লেখ্য, এই সিনেমার গানে এ আর রহমনের সুর, রজনী-দীপিকার অভিনয়, থ্রিডি প্রযুক্তির অভিনবত্ব নিয়ে ছবিটি হিট তালিকায় জায়গা করে নিবে বলে ধারণা করা হচ্ছে।

 

No Comments