এবার রেদওয়ান রনিকে ফাঁসালেন শখ

এবার রেদওয়ান রনিকে ফাঁসালেন শখ

এবার রেদওয়ান রনিকে ফাঁসালেন শখ

ফোন না ধরা, ফোন বন্ধ রাখা, কথা দিয়ে কথা না রাখা এবং পরিচালকদের শিডিউল ফাঁসানো অভিনেত্রী মডেল শখের জন্য যেন এখন পান্তা ভাত। প্রতিনিয়তই এমনটি করে থাকেন তিনি। এবার আবারো তিনি শিডিউল ফাঁসালেন নির্মাতা রেদওয়ান রনির।

রনি জানান, তার নতুন ধারাবাহিক ‘পরিবার করি কল্পনা’র শুটিং ছিলো ২৬শে মার্চ। কিন্তু তিনি নাটকের শুটিংয়ে না এসে অন্য একটি বিজ্ঞাপনের শুটিং করছেন বলে খোঁজ নিয়ে জানতে পারেন নির্মাতা।

শখ পরিচালকের ফোনও রিসিভ করছেন না। এর আগেও রনির ধারাবাহিক নাটক ‘এফএনএফ’ এর শুটিংয়ের সময়ও শিডিউল নিয়ে ঝামেলা করেছিলেন শখ।

এ প্রসঙ্গে ‘পরিবার করি কল্পনা’ র অন্যতম পরিচালক পল্লব বিশ্বাস বলেন ‘গত ১৫মার্চ শখ নিজে ২ দিনের (২৬ এবং ২৭শে মার্চ) শিডিউল কনফার্ম করার পর সব সিনিয়র আর্টিস্ট ( মোশাররফ করিম, মম সহ আরো অনেকের ) সাথে শিডিউল মিলানো হয়, হঠাৎ কাল শখের বাবা ফোন করে বলেন আজকের শুটিংয়ে শখকে ছেড়ে দিতে, কিন্তু সবার মিলিত শিডিউল এবং নাটকের পর্ব প্রচারে পর্যাপ্ত ফুটেজ না থাকার কারণে শিডিউল ছাড়তে অপারগতা প্রকাশ করি, এরপর সহকারি পরিচালক সুমনের সাথে সন্ধ্যায় কলটাইম কনফার্ম হওয়ার পরও আজকের শুটিংয়ে আসেনি তিনি।’

রেদওয়ান রনি এ ব্যাপারে বলেন ‘আমি হতাশ বারবার শখের এ ধরনের নন-প্রফেশনাল আচরণে, একটি শুটিংয়ে অনেক সহশিল্পীর সাথে সময় মিলানো থাকে, অনেক টাকা অর্থলগ্নির বিষয় যুক্ত থাকে সেই সাথে সঠিক সময়ে চ্যানেলে প্রচারের চাপ তো থাকেই, তারপরেও শখের মত তথাকথিত এইসব শিল্পীরা যদি এভাবে শিডিউল ফাঁসাতে থাকে তাহলে একজন নির্মাতার পক্ষে দর্শককে কিভাবে ভালো প্রডাকশন দেয়া সম্ভব?

No Comments