আমার প্রেমের বয়স হয়নিপরী মনি

আমার প্রেমের বয়স হয়নিপরী মনি

আমার প্রেমের বয়স হয়নিপরী মনি

আমার প্রেমের বয়স হয়নিপরী মনি

পরিচালকের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা নাকচ করে দিলেন ঢাকাই সিনেমার নতুন মুখ পরী মনি।‘ইনোসেন্ট লাভ’ সিনেমার পরিচালক রানার সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েছেন এমন খবর মিথ্যা বলে দাবি করলেন তিনি।

 

‘নগর মাস্তান’ সিনেমার সেটে  দেওয়া এক সাক্ষাৎকারে পরী বলেন, “আমার কী প্রেমের বয়স হয়েছে না কি! পরিচালক রানা আমার অনেক সিনিয়র। তিনি আমার ভাইয়ের বন্ধু। তাকে আমি ভাই হিসেবেই জানি। তার সঙ্গে প্রেমে জড়াব, তা হয় না।”

একটি সিনেমার সেটে ঐ পরিচালক ও পরী মণিকে নিয়ে কিছু অযাচিত ঘটনা ঘটে যাওয়ার পর গুঞ্জন উঠেছিল সম্পর্কে জড়িয়েছেন তারা।

সেদিনের ঘটনা সম্পর্কে পরী বলেন, “কক্সবাজারে শুটিং চলাকালে হঠাৎ করেই হাজির সাথী (রানার স্ত্রী)। তিনি এসেই হুলুস্থুল শুরু করে দিলেন। রানা ভাইকে অশালীন গালিগালাজ করতে লাগলেন। পরে আমরা সবাই মিলে তাকে বোঝালাম, তিনি যা ভাবছেন তা ভুল। তারপর তিনি ঠাণ্ডা হলেন। এরপর সবকিছু স্বাভাবিক।”

পরী আরও বললেন, “পরিচালকের ব্যক্তিগত জীবন নিয়েতো আমি গবেষণা করছি না। আমার জানার দরকার নেই তার ব্যক্তিগত জীবন কেমন। তিনি পরিচালক হিসেবে কতটা পেশাদার তাই আমার কাছে মুখ্য। সাথীর সঙ্গে তার বৈবাহিক সম্পর্কের কী অবস্থা, তা আমি কীভাবে জানব!”

পরিচালক রানা ঘটনাটি এড়িয়ে গিয়ে বলেন, “আমার সঙ্গে পরীর কোনো ব্যক্তিগত সম্পর্ক নেই। এর বাইরে কিছু বলতে চাই না আমি।”
এদিকে পরীর দাবি তাকে দিয়ে প্রেম হবে না, “আমি মেজাজ নিয়ন্ত্রণ করতে পারিনা। উল্টোপাল্টা কথাবার্তা শুনলে প্রায়ই ঝগড়া বাঁধিয়ে বসি। আমার দ্বারা প্রেমটেম হবে না কখনও।”

পরী জানান, তিনি এখন ‘ধুমকেতু’, ‘আমার মন জুড়ে তুই’, ‘পুড়ে যায় মন’, ‘মন জানে না মনের ঠিকানা’, ‘নগর মাস্তান’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘মহুয়া সুন্দরী’ সিনেমাগুলোতে অভিনয় করছেন।

রাকিবুল আলম রাকিব পরিচালিত ‘নগর মাস্তান’ সিনেমাতে পরী অভিনয় করছেন তিনটি চরিত্রে। এ সিনেমাতে পরী স্কুলবালিকা, কর্পোরেট অফিসের কর্মকর্তা ও এক খুনীর রূপে দেখা দেবেন।

No Comments